October 7, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, December 12th, 2023, 11:21 am

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল ও বিসিএস (কর) একাডেমি এর দ্বিপাক্ষিক কর্পোরেট স্বাস্থ্যচুক্তি

অনলাইন ডেস্ক :

রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল ও বিসিএস (কর) একাডেমি এর মধ্যে সোমবার (১০ ডিসেম্বর) একটি দ্বিপাক্ষিক কর্পোরেট স্বাস্থ্যচুক্তি সম্পন্ন হয়। ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই এর পরিচালক প্রীতি চক্রবর্ত্তী, সিআইপি এর উপস্থিতিতে চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্ত্তী এবং বিসিএস (কর) একাডেমি এর মহাপরিচালক এম এম ফজলুল হক, একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়।

চুক্তির আওতায় বিসিএস (কর) একাডেমি এর সকল কর্মকর্তা ও তাদের পরিবারবর্গ এখন থেকে এই হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসা সেবা গ্রহণের পাশাপাশি এক্সিকিউটিভ হেল্থ চেক-আপ, কার্ডিয়াক হেল্থ চেক-আপসহ অগ্রাধিকার ভিত্তিতে জরুরী স্বাস্থ্যসেবা পাবেন।

বিসিএস (কর) একাডেমির সম্মেলন কক্ষে অনুষ্ঠিতব্য এই দ্বিপাক্ষিক চুক্তিতে আরও স্বাক্ষর করেন বিসিএস (কর) একাডেমি এর উপ পরিচালক, হেডকোয়ার্টার (এডমিন ১) ফাতেমা খাতুন ও উপ পরিচালক, হেডকোয়ার্টার (এডমিন ২) কর্নেলিয়াস কমা এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের এ্যাসিস্টেন্ট জেনারেল ম্যানেজার একেএম সাহেদ হোসেন। এছাড়াও অনুষ্ঠানে হাসপাতালের বিজনেস ডেভেলপমেন্ট এর ডেপুটি ম্যানেজার সোহাগ শরীফ, ব্র্যান্ড কমিউনিকেশনের এসিস্ট্যান্ট ম্যানেজার সি এফ জামান ও কর্পোরেট এক্সিকিউটিভ উম্মে সালমা উপস্থিত ছিলেন।