October 5, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, September 26th, 2022, 4:27 pm

এস ও এস শিশু পল্লী সিলেটে উপকার ভোগীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

জেলা প্রতিনিধি, সিলেট :
এস ও এস শিশু পল্লী সিলেটে উপকারভোগীদের জন্য দীর্ঘমেয়াদী বিশেষ কার্যক্রমের আওতায় ২য় পর্যায়ের সমাপনী কর্মসূচীর অংশ হিসেবে ২৬ সেপ্টেম্বর সোমবার দুপুরে সিলেট জেলার ওসমানী নগর উপজেলার দয়মীরস্থ এস ও এস শিশু পল্লী সিলেট এর অভ্যন্তরে ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলার উপকারী ভোগী পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এস ও এস শিশু পল্লী সিলেট এর পরিচালক মোহাম্মদ ইউসুফ আলীর সভাপতিতে ও এসওএস সামাজিক কেন্দ্র সিলেটের ইনচার্জ তানবীর আহমদ এর পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএবি ও মিডিয়া) মোঃ লুৎফুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর সার্কেল রফিকুল ইসলাম, দি নিউ নেশন এর সিলেট ব্যুরো প্রধান এস.এ শফি, ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এস এম মাঈন উদ্দিন, ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাসুদুল আমিন, এস ও এস শিশু পল্লী সিলেটের সহকারী পরিচালক মাজহারুল ইসলাম খান।
উল্লেখ্য, পরিবার শক্তিশালীকরণ ও কীনশীপ কেয়ার কর্মসূচীর উপকারভোগী মোট ৪৯৮টি সুবিধা বঞ্চিত পরিবারের মধ্যে এ সব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রকল্পটি ২টি পর্যায়ে লকডাউন পরিস্থিতিতি সহ সকল পর্যায়ে এস ও এস শিশু পল্লী সিলেট এর উপকারভোগীদের মধ্যে এ দীর্ঘমেয়াদী খাদ্য ও সু-রক্ষাসামগ্রী সহায়তা মানবিকতার এক উজ্জল দৃষ্টান্ত হয়ে থাকবে বলে মনন্তব্য করেন উপস্থিত অতিথিবৃন্দ, উপকারভোগী সহ সংশ্লিষ্ট এলাকাবাসী।