October 4, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, August 21st, 2023, 7:30 pm

কক্সবাজারের হোটেল থেকে আ.লীগ নেতার লাশ উদ্ধার

কক্সবাজার শহরের হলিডে মোড়ের একটি আবাসিক হোটেল থেকে আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (২১ আগস্ট) সকালে হোটেল সানমুনের ২০৮ নম্বর কক্ষ থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত সাইফ উদ্দিন শহরের ঘোনারপাড়া এলাকার বাসিন্দা। ছাত্রলীগের সাবেক এ নেতা দীর্ঘদিন ধরে পৌর আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন।

হোটেল কর্তৃপক্ষ জানায়, রবিবার বিকালে সাইফ উদ্দিন ও আরেকজন ব্যক্তি হোটেলের ২০৮ নম্বর কক্ষে উঠেন। কিন্তু হোটেলে নাম ঠিকানা এন্ট্রি করেন শুধু সাইফ উদ্দিন। পরের দিন সকালে তার লাশ পাওয়া যায়। সঙ্গে থাকা ব্যক্তি কখন হোটেল থেকে বের হয়ে যান সেটি তারা জানেন না।

অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান বলেছেন, শরীরে অনেকগুলো ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হাতও বাঁধা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে খুন করা হয়েছে।

পরিবারের লোকজন ও স্বজনরা জানান, শহরের বিভিন্ন হোটেলে গিয়ে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতেন সাইফ। কিন্তু কারো সঙ্গে বিরোধ ছিল না। তাকে হোটেলে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখলে তার সঙ্গে কারা উঠেছিলেন হোটেলে সেটি বের হয়ে আসবে।

এদিকে ২৪ ঘণ্টার মধ্যে আওয়ামী লীগ নেতা সাইফ উদ্দিনের হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়র মাহবুবুর রহমান।

—-ইউএনবি