October 4, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, July 4th, 2024, 8:58 pm

কলকাতা কাঁপাতে ব্যস্ত ‘তুফান’ টিম

অনলাইন ডেস্ক :

এবার ঈদে দেশের সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘তুফান’ ছবিটি। তুফান পরিচালনা করেছেন রায়হান রাফি। মুক্তির পর থেকে দেশের সিনেমা হলগুলোতে দর্শকদের ভিড় লক্ষ করা যাচ্ছে। গেল সপ্তাহে বাংলাদেশের পর সিনেমাটি একযোগে ১৫টি দেশে প্রদর্শিত হচ্ছে। গেল ২৮ জুন আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আবুধাবি, বাহরাইন, কাতার, ওমানের শতাধিক থিয়েটারে মুক্তি পেয়েছে ‘তুফান’। তবে কাল শুক্রবার মুক্তি পাচ্ছে ভারতে। এরইমধ্যে সেখানে শুরু হয়েছে সিনেমাটির প্রচার।

কলকাতাসহ বেশ কিছু শহরে ঝুলানো হয়েছে বিলবোর্ড। সেখানে শোভা পাচ্ছে তুফানের পোস্টার। তবে শুধু পোস্টার বা বিলবোর্ড নয়, ছবিটির প্রচার করতে কলকাতা পৌছে গেছে ‘তুফান’ টিম। এমনটাই জানিয়েছেন পরিচালক রায়হান রাফি। তিনি সংবাদ মাধ্যমকে বলেন, এরইমধ্যে আমাদের টিম পৌছে গেছে। সেখানে আমরা ছবিটির প্রচারণা চালাবো। আমাদের টিমে শাকিব খান সহ সংশ্লিষ্ট সবাই আছেন।’

জানা গেছে, সকালে চলে গেছেন রায়হান রাফিসহ বেশ কয়েকজন। আর বিকেলে কলকাতায় পৌঁছে গেছেন শাকিব খান। এদিকে টিমের সঙ্গে কলকাতা থেকে যোগ দেবেন মিমি চক্রবর্তীসহ কলকাকার প্রযোজক টিম। সবমিলিয়ে টানা কয়েকদিন তারা সেখানে প্রচারণায় অংশ নেবেন বলে জানিয়েছেন। প্রসঙ্গত, অ্যাকশন ধাঁচের এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প। নব্বই দশকের একজন গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে শাকিব খানকে। এতে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগরসহ অনেকে।