October 7, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, September 19th, 2023, 3:32 pm

গঙ্গাচড়ায় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা ও সর্বজনীন পেনশন রেজিস্ট্রেশন সম্মেলনের সমাপনী

জেলা প্রতিনিধি, রংপুর (গঙ্গাচড়া):

“সেবা ও উন্নতি দক্ষ রুপকার উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার’ এ প্রতিপাদ্যে রংপুরের গঙ্গাচড়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা ও সর্বজনীন পেনশন রেজিস্ট্রেশন সম্মেলনের সমাপনী ও পুরস্কার বিতরণী হয়েছে। উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন গঙ্গাচড়া’র আয়োজনে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ মাঠে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা ও সর্বজনীন পেনশন রেজিস্ট্রেশন সম্মেলনের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ আলহাজ্ব মসিউর রহমান রাঁঙ্গা এমপি।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল। স্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা। আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, গঙ্গাচড়া ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু, সমবায় অফিসার আবতাবুজ্জামান চয়ন, জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের উপসহকারী প্রকৌশলী সারাবান তহুরা প্রমুখ।

আলোচনা শেষে সমবায়ীর চেক বিতরণ ও মেলায় স্টল দেওয়া এলজিইডি দপ্তরকে ১ম, জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরকে ২য় ও কোলকোন্দ ইউনিয়ন পরিষদকে ৩য় সেরা স্টল ক্রেস্ট দেওয়া হয়। এর আগে অতিথিবৃ উপজেলার সকল ইউনিয়ন পরিষদের ও সরকারি বিভিন্ন দপ্তরের স্টল পরিদর্শন করেন এবং সর্বজনীন পেনশন স্কিম গ্রহনকারীদের সাথে কথা বলেন। সহকারী শিক্ষক সফিয়ার মোঃ জাকিউল আলম স্বপনের উপস্থাপনায় অনুষ্ঠানে এমপি প্রতিনিধি মমিনুর ইসলাম, ওসি দুলাল হোসেন, উপজেলা জাপার সভাপতি নুর আমিন, জেলা জাপা নেতা খতিবর রহমানসহ জনপ্রতিনিধি, ইউপি সচিব, সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সুধিজন উপস্থিত ছিলেন