October 3, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, July 30th, 2023, 8:30 pm

ঘুমিয়ে পড়লেন চালক, বাস উল্টে নিহত ৫

অনলাইন ডেস্ক :

পাকিস্তানের পাঞ্জাবে একটি বাস উল্টে অনন্ত পাঁচজন নিহত এবং আরও ২০ জন গুরুতর আহত হয়েছে। রোববার (৩০ জুলাই) সকালে রাজনপুর জেলার ফাজিলপুর এলাকায় এ ঘটনা ঘটে। খবর জিও নিউজ। উদ্ধারকারী কর্মকর্তারা জানান, বাসটি সখী সারওয়ার থেকে জ্যাকোবাবাদে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। চালক ঘুমিয়ে পড়লে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

খবর পেয়ে উদ্ধারকারী দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। গুরুতর আহত ব্যক্তিদের রাজনপুর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে এবং অন্যান্যের ফাজিলপুরের একটি স্থানীয় হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। দুর্ঘটনায় নিহত বাসের যাত্রীদের মধ্যে একজন নারী ও দুই শিশু রয়েছে।

রেসকিউ সার্ভিসের জেলা ইনচার্জ ডাঃ আসলাম জানান, বাসের চালক ঘুমিয়ে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। বাবুসার টপের কাছে গীতি-দাস এলাকায় আরেকটি বাস ট্র্যাজেডির কয়েকদিন পর এই দুর্ঘটনা ঘটে, যাতে আটজন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়। শুক্রবার পাহাড়ি এলাকায় এ পর্যটক বাসটি গভীর খাদে পড়ে যায় এবং আগুন ধরে যায়। এর আগে ১৬ জুলাই দিয়ামের জেলার থালিচি এলাকায় একই ধরনের বাস দুর্ঘটনায় ছয়জন নিহত হয়।