October 4, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, July 1st, 2024, 8:39 pm

নড়াইলে বজ্রপাতে নিহত ৩

নড়াইল সদর উপজেলায় বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় তাদের সঙ্গে থাকা আরেকজন গুরুতর আহত হয়ে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন।

রবিবার (৩০ জুন) মধ্যরাতে উপজেলার কলোড়া ইউনিয়নের রামনগরচর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোরের মনিরামপুর উপজেলার কাজীয়াড়া গ্রামের রতন রায় (৫৫), খুলনার নিজগ্রাম এলাকার মিল্টন রায় ও সাতক্ষীরার তালা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের নন্দ ঢালি (৫০)। আহত চিত্ত মণ্ডল একই এলাকার বাসিন্দা। তারা সবাই মাঠে শূকর চরাতেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রতন মণ্ডল, মিল্টন রায়, নন্দ ঢালী ও চিত্ত মণ্ডল মাঠে শূকর চরান। প্রায় ২৫ দিন আগে বাড়ি থেকে শুকর চড়াতে বের হয়েছিলেন তারা। বিভিন্ন এলাকা ঘুরে তিন দিন আগে নড়াইল সদর উপজেলার রামনগরচর বিলে এসেছিলেন। রবিবার মধ্যরাতে বৃষ্টির সময় বজ্রপাতে চারজনের মধ্যে তিনজনের মৃত্যু হয়। চিত্ত মণ্ডল গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই পড়ে ছিলেন। সোমবার সকালে স্থানীয় লোকজন মাঠে যাওয়ার সময় দেখতে পেয়ে তাকে উদ্ধার করেন। পরে তাকে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

কলোড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রদিপ কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সাজেদুর রহমান জানান, এ ঘটনার আইনগত ব্যবস্থা শেষে লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

—–ইউএনবি