October 8, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 17th, 2023, 3:08 pm

বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে কলেজ ছাত্র মৃত্যু

জেলা প্রতিনিধি, গাইবান্ধা :

গাইবান্ধার ফুলছড়িতে ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মোস্তাক শাহরিয়ার দিপু (১৭) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। আজ শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ফুলছড়ি উপজেলার গজারিয়া ইউনিয়নের বাউশি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

শাহরিয়ার দিপু ফুলছড়ি উপজেলার গজারিয়া ইউনিয়নের বাউশি গ্রামের সেনা সদস্য সাইফুর রহমান সবুজের ছেলে। তিনি যশোর ক্যান্টনমেন্টে সৈনিক পদে কর্মরত। তার মায়ের নাম দোলেনা বেগম মৌরি। তাদের এক ছেলে ও এক মেয়ে। ছেলে শাহরিয়ার দিপু এবার ফুলছড়ি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসিতে জিপিএ-৫ পেয়ে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে ভর্তি হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসছে।

জানা গেছে, শাহরিয়ার দিপু শনিবার দুপুর ২টার দিকে বন্ধুদের সাথে খেলাধুলা শেষে গোসল করতে যায় উপজেলার গজারিয়া ইউনিয়নের গণ কবরের পূর্বদিকে ব্রহ্মপুত্র নদে। বন্ধুদের আগেই সে পানিতে ডুব দিয়ে আর ভেসে না উঠায় বন্ধুরা তাকে খুঁজতে থাকে। দীর্ঘ সময় খুঁজে না পাওয়ায় বন্ধুরা পরিবারের লোকজন এবং ফুলছড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা পৌঁছে স্থানীয় জেলেদের বেড় জাল দিয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে বিকেল সাড়ে ৩টায় ব্রহ্মপুত্র নদের পানি থেকে তাকে উদ্ধার করা হয়।

কলেজ ছাত্র শাহরিয়ার দিপুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রজব আলী। তিনি জানান, কলেজ ছাত্রের মৃত্যুর খবর আমরা পেয়েছি। বাড়ির পাশের বন্ধুদের সাথে ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়। তার লাশ উদ্ধার করা হয়েছে।