October 5, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, December 5th, 2023, 8:26 pm

যে কারণে কলকাতায় সালমান?

অনলাইন ডেস্ক :

মঙ্গলবার ভোরে কলকাতায় এসেছেন সালমান খান। মঙ্গলবার (৫ ডিসেম্বর) থেকে শুরু হয় কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। সেখানে যোগ দিতেই কলকাতায় পা রাখলেন অভিনেতা। কলকাতার নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে সালমানকে দেখতে ভিড় জমান ভক্তরা। কলকাতা নামার পর উষ্ণ অভ্যর্থনা জানানো হয় সালমানকে। এসময় সালমান পরেছিলেন ফুল হাতা কালো টি-শার্ট ও নীল ট্রাউজার। অভিনেতার পাশে দেখা গেছে বাবুল সুপ্রিয়কে। ভক্তদের উদ্দেশে হাত নাড়েন সালমান।

বিকেলে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন সালমান। একাধিকবার মৃত্যুর হুমকি পাওয়ায় সালমানের নিরাপত্তার দিকে বিশেষ নজর দেওয়া হয়েছে। এ দিন তাকে ঘিরে বিমানবন্দরে ছিল কড়া নিরাপত্তার ব্যবস্থা। তার নিরাপত্তার দায়িত্বে রয়েছেন পশ্চিমবঙ্গের সিকিউরিটি ডিরেক্টর। নিরাপত্তার বেষ্টনীতে ঘিরে ফেলা হয়েছে নেতাজি ইন্ডোর স্টেডিয়াম।

গত কয়েক বছরের মতো এবার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিচ্ছেন না শাহরুখ খান। এমনকি অমিতাভ বচ্চনও বছর অনুপস্থিত থাকবেন বলে শোনা যাচ্ছে। তবে এ বছর অনিল কাপুর, কমল হাসান, সোনাক্ষী সিনহা, শত্রুঘœ সিনহা, মহেশ ভাট ছাড়াও বহু তারকা যোগ দিতে আসছেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা