October 7, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 20th, 2023, 8:29 pm

সিলেটে যুবক অপহরণ: কারাগারে সিসিকের ৪ কর্মচারী

সিলেটে এক যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবির ঘটনায় পুলিশি জিজ্ঞাসাবাদে অপহরণের অপরাধ স্বীকার করলেও আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দেননি সিলেট সিটি করপোরেশনের ৪ কর্মচারী।

দুদিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) আদালতে হাজির করলে ফের তাদের কারাগারে পাঠানো হয়।

এ ঘটনায় গ্রেপ্তার চার কর্মচারী হলেন- সিলেট উপশহর এলাকার শাহরিয়ার আহমদ, চারাদিঘীর পাড় এলাকার রাজা মিয়া, জিন্দাবাজার মিতালী ম্যানশন এলাকার সিয়াম আহমদ ও সদর উপজেলার খাদিমনগর এলাকার তারেক আহমদ।

তাদের গ্রেপ্তারের পর অপহৃত মাহফুজ আহমদকে উদ্ধার করে পুলিশ। মাহফুজের বাড়ি সিলেটের জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের সহিদাবাদ গ্রামে।

পুলিশ জানায়, ১৩ অক্টোবর বিকালে ডিবি পরিচয়ে নগরের কোর্ট পয়েন্ট সংলগ্ন মধুবন মার্কেটের সামনে থেকে মাহফুজ আহমদকে উঠিয়ে নিয়ে যায় দুর্বত্তরা। তাকে নিয়ে যায় নগরের দক্ষিণ সুরমার পারাইরচক সিসিকের ডাম্পিং ইয়ার্ডে। সেখানে হাত-পা বেঁধে ময়লার ভাগাড়ে ফেলে রেখে মারধরও করে তারা। পরে তার ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে মাহফুজের বন্ধু ও স্বজনদের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ চায়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, অপহরণের ঘটনায় পরদিন ১৪ অক্টোবর বিকালে মাহফুজের ভাই পারভেজ আহমদ বাদী হয়ে সিলেট কোতোয়ালি থানায় অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগ এনে মামলা করেন।

তিনি আরও জানান, মামলার পর পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

—-ইউএনবি