October 5, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, July 5th, 2022, 1:49 am

শেরপুরে প্রেমিকের ছুরিকাঘাতে কলেজ ছাত্রী নিহত

জেলা প্রতিনিধি, শেরপুর :

শেরপুরের নকলায় প্রেমিকের ছুরিকাঘাতে এক কলেজছাত্রী খুন হয়েছে । সোমবার (৪ জুলাই ) ভোরে উপজেলার কায়দা এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন কলেজছাত্রীর বাবা শহিদুল ইসলাম।

নিহত সোহাগী আক্তার (২২) নকলা উপজেলার কায়দা এলাকার শহিদুল ইসলামের মেয়ে এবং নকলা সরকারি হাজী জালমামুদ কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ।
ঘাতক আরিফুল ইসলাম(২৮) নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার কুতুরপুর ইউনিয়নের পূর্ব সিয়ারচর লালখা এলাকার আলী হোসেনের পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , গত রমজান মাসে মোবাইল ফোনে আরিফুল ইসলামের সাথে সোহাগী আক্তারের পরিচয় হয় এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিছুদিন আগে তাদের মধ্যে মুখোমুখি সাক্ষাত হয় এবং আরিফুলকে পছন্দ না হওয়ায় সোহাগী প্রেম প্রত্যাখান করে । এতে ক্ষুব্ধ হয়ে নারায়ণগঞ্জ থেকে সোমবার রাতে এসে নকলার কায়দা এলাকায় সোহাগী আক্তারের বাড়ির পাকের ঘরে অবস্থান নেয় আরিফুল। ভোরে সোহাগীর বাবা শহিদুল ইসলাম ঘরের দরজা খুলে বাইরে বের হলে আরিফুল তাকে অর্তকিত এলোপাথারী ছুরিকাআঘাত করলে তার ডাক চিৎকারে সোহাগী এসে বাধা দিলে সে সোহাগীকেও এলোপাথারী ছুরিকাঘাত করে মারাত্মক যখম করে।
স্থানীয়রা ডাক চিৎকার শুনে আহত বাবা মেয়েকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহাগীকে মৃত ঘোষণা করেন এবং শহীদুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। স্থানীয়দের সহযোগীতায় ঘাতক আরিফুলকে আটক করেছে থানা পুলিশ।
নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘাতককে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।