October 4, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, July 6th, 2023, 3:01 pm

মাগুরায় বিভিন্ন স্থানে একই ট্রাকের ধাক্কায় নিহত ১, আহত ৩

মাগুরার মহম্মদপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও আরও তিনজন আহত হয়েছেন। গুরুতর আহত তিনজন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (৫ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কালিশংকরপুর ও যশোবন্তপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি মিজানুর বিশ্বাস যশোবন্তপুর গ্রামের মৃত ইয়াছিন বিশ্বাসের ছেলে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন জানান, একটি কাভার্ডভ্যান উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের কালিশংকরপুর সুইসগেট এলাকায় এসে মাহাবুর রহমান নামে এক ব্যক্তিকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এরপর কালিশংকরপুর নতুন বাজার এলাকায় এসে কাবুল মোল্যা নামে আরেক ব্যক্তিকে ধাক্কা দেয়।

তিনি আরও জানান, বরাবরই স্থানীয়রা গাড়িটি আটকানোর চেষ্টা করে ব্যর্থ হয়। এ খবর পেয়ে যশোবন্তপুর পশ্চিম পাড়া রাজু বিশ্বাসের বাড়ির সামনের সড়কে মিজানুর বিশ্বাস নামে এক যুবক কাভার্ডভ্যানটিকে আটকানোর চেষ্টা করলে ঘটনাস্থনে তাকে পিষ্ট করে গাড়িটি। এ সময় ওই গ্রামের আকরাম মোল্যা নামে আরও এক ব্যক্তি আহত হয়।

পরে গাড়িটি ঝামা বাজার এলাকায় পৌঁছালে স্থানীয় লোকজন ড্রাইভার সোহেল রানাসহ গাড়িটিকে আটক করে। স্থা্নীয়রা সোহেল রানাকে মারধর ও গাড়িটি ভাঙচুর করে। খবর পেয়ে মহম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থালে এসে ড্রাইভার ও গাড়িটি জব্দ করে।

কাভার্ডভ্যানটি ড্রাইভার সোহেল রানা পার্শবর্তী নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ছাইমনারচর গ্রামের দাউদ মোল্যার ছেলে বলে পুলিশ জানিয়েছে।

গুরুতর আহত মিজানুর বিশ্বাসকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। অপরদিকে গুরুতর আহত মাহাবুর রহমান লোহাগড়া এবং অন্যরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি বলেন, ড্রাইভার ও কাভার্ডভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে মহম্মদপুর থানায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

—ইউএনবি