October 7, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 21st, 2023, 7:50 pm

জয়পুরহাটে লরির ধাক্কায় ভ্যানের চালকসহ ২ জন নিহত

জয়পুরহাটের কালাইয়ে তেলবাহী ট্যাংক লরির ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের চালক রফিকুল ইসলাম ও যাত্রী আব্দুস সোবহান নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানের ২যাত্রী গুরুতর আহত হন।

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক বৃদ্ধ সোবহানকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত ভ্যানচালক রফিকুল ইসলামকে জয়পুরহাট জেনারেল হাসপাতালে স্থানান্তরের পথে তারও মৃত্যু হয়।

রফিকুল ইসলাম জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার তারাকুল গ্রামের মৃত অসিমুদ্দিনের ছেলে ও সোবাহান মোল্লা (৬১) একই গ্রামের জিয়ার উদ্দীনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে একটি ব্যাটারিচালিত ভ্যান কয়েকজন যাত্রীসহ কালাই বাজার থেকে জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক সড়ক হয়ে জয়পুরহাটের দিকে আসছিল। ভ্যানটি ওই সড়কের পুলিশ প্লাজা এলাকায় পৌঁছালে একটি তেলবাহী লরি পেছন থেকে তাদের ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে উল্টে যায়। এতে ভ্যানচালকসহ ৪ জন গুরুতর আহত হন।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক বৃদ্ধ আব্দুস সোবহানকে মৃত ঘোষণা করেন। আহত ৩ জনের মধ্যে ভ্যানচালক রফিকুলের অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে জয়পুরহাট জেনারেল হাসপাতালে স্থানান্তরের পথে তারও মৃত্যু হয়।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করেন।

—-ইউএনবি