October 4, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, July 7th, 2024, 3:50 pm

সাভারে ১০৫ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জেলা প্রতিনিধি, সাভার:

ঢাকার সাভারে বিশেষ অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা জেলা (উত্তর) গোয়েন্ডা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ১০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

রবিবার (৭জুলাই) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর ডিবি’র অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

আটককৃতরা হলেন-১। পাবনা জেলার ফরিদপুরের মো. শামছুল হকের ছেলে মো. সোহেল রানা(৩৬), ২। ঢাকা জেলার সাভার পৌরসভার ইমান্দিপুর এলাকার মৃত রফিক উদ্দিন খন্দকারের ছেলে মো. লুৎফর রহমান(৫৮)।

ডিবি পুলিশ জানায়, শনিবার (৬) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই আব্দুল্লাহ আল মামুনের একটি টিম সাভার নিউমার্কেট ও সাভারের সুন্দরবন কুরিয়ার সার্বিস এর সামনের এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী সোহেল রানার কাছ থেকে ৬৬ বোতল ও মো. লুৎফর রহমানের কাছ থেকে ৩৯ বোতল সর্বমোট ১০৫ বোতল ফেনসিডিলসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা জেলা উত্তর ডিবির অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) এ প্রতিবেদককে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃত ওই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকা হইতে মাদকদ্রব্য সরবরাহ করিয়া ঘটনাস্থল সহ আশেপাশের এলাকায় বিক্রয় করিয়া থাকে।

আসামীদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।