October 6, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, September 29th, 2022, 1:38 pm

শেরপুরে স্কুল ছাত্রের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি, শেরপুর :

শেরপুরে নিখোঁজের পরদিন এক স্কুল ছাত্রের রক্তাক্ত ও ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ । বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে শেরপুর সদর উপজেলার বেতমারী ঘুঘুরাকান্দি ইউনিয়নের সুবর্ণচর গ্রামের একটি লেবু বাগান থেকে ওই স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়।
নিহত নাঈম ইসলাম লাবন (১৪) ওই এলাকার মাসুদ আলীর ছেলে ও ঘুঘুরাকান্দি মডেল একাডেমীর ষষ্ঠ শ্রেণির ছাত্র ।

স্থানীয়সূত্রে জানা যায় প্রতিদিনের মতো মঙ্গলবার বিকেলে লাবন স্কুল থেকে ফিরে বন্ধুদের সাথে খেলতে বের হয়। এরপর সন্ধ্যা গড়িয়ে গেলেও সে বাড়ি না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার পরিবার । কিন্তু কোথাও তাকে পাওয়া যায়নি। পরে বুধবার দুপুরে বাড়ির কাছে একটি লেবু বাগানে লাবনের রক্তাক্ত ও ক্ষতবিক্ষত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাবনের লাশ উদ্ধার করে। ।

স্বজনরা জানায় লাবনের শরীরের বিভিন্ন জায়গায় সিগারেটের আগুনে ঝলসানো ছিল। তার দুই কানে রড ঢুকিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। তার অণ্ডকোষ থেতলে দেওয়া হয়েছে ।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বলেন নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন যারা এই নির্মম হত্যাকান্ডের সাথে জড়িত তাদের দ্রুত সময়ের মধ্যে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।