October 6, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, February 15th, 2024, 8:01 pm

বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিলেন ছেলে

দিনাজপুরে বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন রুবাইয়াত আলম নামে এক শিক্ষার্থী। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় এই ঘটনা ঘটে।

পরীক্ষার্থী রুবাইয়াত উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মাহানপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন।

মাহানপুর আদর্শ উচ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ জানান, বুধবার সন্ধ্যায় তার বাবা ইউপি সদস্য সফিউল আলম সুরুজ হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মারা যায়। বৃহস্পতিবার দুপুরে দাফনের সিদ্ধান্ত হলে মৃত্যু শোকে কাতর রুবাইয়াত আলমকে বাবার লাশ বাড়িতে রেখেই এসএসসি পরীক্ষায় অংশ নিতে হয়।

তিনি জানান, বিদ্যালয়ের মেধাবী ছাত্র রুবাইয়াত আলম। উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মাহানপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন রুবাইয়াত। পরীক্ষায় প্রথম দিনে উপজেলার ভোগনগর ইউনিয়নের রহিম বখস উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে এই শিক্ষার্থী।

মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোপাল দেবশর্ম্মা জানান, জানাজার নামাজ শেষে ইউপি সদস্য শফিউল আলমকে বিকাল ৩টার দিকে দাফন করা হয়েছে।

—-ইউএনবি