October 8, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 17th, 2023, 3:18 pm

গঙ্গাচড়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা ও সর্বজনীন পেনশন রেজিস্ট্রেশন সম্মেলনের উদ্বোধন

জেলা প্রতিনিধি, রংপুর (গঙ্গাচড়া):

“সেবা ও উন্নতি দক্ষ রুপকার উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার’ এ প্রতিপাদ্যে রংপুরের গঙ্গাচড়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা ও সর্বজনীন পেনশন রেজিস্ট্রেশন সম্মেলনের উদ্বোধন করা হয়েছে। উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন গঙ্গাচড়া’র আয়োজনে রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা পরিষদ মাঠে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা ও সর্বজনীন পেনশন রেজিস্ট্রেশন সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রুহুল আমিন।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন  উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল। আরো বক্তব্য রাখেন এমপি প্রতিনিধি মমিনুর ইসলাম, গঙ্গাচড়া ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু, গজঘণ্টা ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী, লক্ষীটারী ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাদী, প্রধান শিক্ষক আব্দুল আখের মিঞা, এলজিইডির উপসহকারী প্রকৌশলী সাজেদুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের উপসহকারী প্রকৌশলী সারাবান তহুরা, কোলকোন্দ ইউপির সদস্য শরিফুল ইসলাম প্রমুখ।

এর আগে একটি র‌্যালি গুরুত্বপুর্ন সড়ক প্রশিক্ষন শেষে উপজেলা পরিষদ মাঠে বেলুন উড়িয়ে দিবস ও পেনশন রেজিস্ট্রেশনের উদ্বোধন করেন অতিথিবৃন্দ। এছাড়া অতিথিবৃ উপজেলার সকল ইউনিয়ন পরিষদের ও সরকারি বিভিন্ন দপ্তরের স্টল পরিদর্শন করেন। সহকারী শিক্ষক সফিয়ার মোঃ জাকিউল আলম স্বপনের উপস্থাপনায় অনুষ্ঠানে জনপ্রতিনিধি, ইউপি সচিব, সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সুধিজন উপস্থিত ছিলেন।